অনলাইনে টাকা আয়টিপস এন্ড ট্রিকস

বিকাশে আয় করার সাইট – বিকাশে টাকা ইনকাম করার উপায়

5/5 - (1 vote)

বিকাশে আয় করার সাইট সম্পর্কে জানার জন্য অনেকে গুগল করেছেন। আজকের পোস্টে বিকাশে আয় করার সাইট এবং বিকাশে টাকা ইনকাম করার উপায় বা বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম করা সম্পর্কে জানাবো। সরাসরি মূল কথায় চলে যাই।

বিকাশ হলো বর্তমানে সর্বাধিক জনপ্রিয় টাকা লেনদেনকারী মোবাইল বাংকিং সিস্টেম। দেশের সব জায়গায় এর প্রাপ্যতার কারণে মূলত এতোটা জনপ্রিয় হয়ে উঠেছে এই মোবাইল ব্যাংকটি। কারণ দেশের শহর-গ্রামে এমন কোনো এলাকা খুঁজে পাওয়া দুস্ক্র যেখানে বিকাশ এর এজেন্ট নেই।

এছাড়াও বিকাশ এপস আসার পর এর লেনদেনকে আরো সহজ করে দিয়েছে। গ্রাহকরা খুব সহজেই এখন বিকাশ এপস এর মাধ্যমে টাকা লেনদেন করতে পারে। তাই বলে এই টাকা লেনদেনকারী মোবাইল ব্যাংক – বিকাশ থেকে টাকা ইনকাম করা যাবে কিংবা এই বিকাশে আয় করার সাইট থাকবে তা কেও ভাবতে পারেনি।

চলুন জেনে নিই, বিকাশে আয় করার সাইট গুলো সম্পর্কে। যেখানে বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। বিকাশে টাকা ইনকাম করার উপায় নিয়ে আজকের পোস্ট শুরু করা যাক।

 

সূচিপত্র

বিকাশে আয় করার সাইট | how to earn money from bkash

 

এখন বিকাশে ফ্রি রিওয়ার্ড থেকে টাকা আয় করা যাই, যা বিকাশ কর্তৃকই অনুমোদিত। বিকাশে আয় করার সাইট এর মধ্যে রয়েছে –

ভিডিওতে রয়েছে বিকাশে আয় করার সাইট এর বিবরণ।

১। বিকাশ রিওয়ার্ড পয়েন্ট থেকে আয় – বিকাশে আয় করার সাইট

মূলত, বিকাশ রিওয়ার্ড পয়েন্ট থেকে টাকা আয় করার পূর্বে জেনে নিই, বিকাশ রিওয়ার্ড কি অথবা বিকাশ রিওয়ার্ড পয়েন্ট কি সে সম্পর্কে।

বিকাশ রিওয়ার্ড কি? বিকাশ রিওয়ার্ড পয়েন্ট কি

আসলে, বিকাশ রিওয়ার্ড বা বিকাশ রিওয়ার্ড পয়েন্ট হলো বিকাশ কর্তৃক চালু করা গ্রাহকদের জন্য একটি বিশেষ ফিচার, যা যে কেউই পেতে পারবে। বিকাশ রিওয়ার্ড বা বিকাশ রিওয়ার্ড পয়েন্ট সাধারণত যেকোনো বিকাশ গ্রাহকই পাবেন, কিন্তু এর ব্যবহার করতে হবে বিকাশ এপস এ। বিকাশে সেন্ড মানি, ক্যাশ ইন, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ, অ্যাড মানি, পেমেন্ট, পে বিলসহ বিভিন্ন লেনদেনের জন্য শর্তানুযায়ী এই বিকাশ রিওয়ার্ড পয়েন্ট দেয়া হয়।

এখন বলি, বিকাশ রিওয়ার্ড পয়েন্ট থেকে টাকা ইনকাম করবেন কিভাবে?

বিকাশে লেনদেন এর ওপর নির্ভর করে আপনার রিওয়ার্ড কত বেশি হবে। যত বেশি লেনদেন করবেন, ততো বেশি রিওয়ার্ড পয়েন্ট দিবে বিকাশ তার গ্রাহকদের। ৬ স্তরে এই বিকাশ রিওয়ার্ডকে ভাগ করা হয়েছে।

  • ব্রোঞ্জ
  • সিলভার
  • টাইটেনিয়াম
  • গোল্ড
  • প্লাটিনাম
  • ডায়মন্ড

এখন এই বিকাশ রিওয়ার্ডস দিয়ে আপনি ক্যাশব্যাক এর মতো দারুণ সব অফারও পাবেন এবং আপনি আপনার সেই পয়েন্ট দিয়ে সেগুলো সংগ্রহ করতে পারবেন। আর যত বেশি লেনদেন, ততো বেশি পয়েন্ট। আর পয়েন্ট বাড়লে আপনার রিওয়ার্ড স্তর ও বাড়বে। এবং অফারও বাড়বে।

এই রিওয়ার্ড পয়েন্ট দিয়ে পে বিল, পেমেন্ট, রিচার্জে ক্যাশব্যাক সহ নানা অফার পেয়ে যাবেন।

 

২। বিকাশে রেফার করে টাকা ইনকাম – বিকাশে আয় করার সাইট

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ হিসেবে বিকাশ নাম লেখিয়েছে বেশ কয়েকদিন আগেই। যখন বিকাশের সমসাময়িক মোবাইল ব্যাংকিং সিস্টেম নগদ, রকেট যখন তাদের গ্রাহক বৃদ্ধির জন্য চমৎকার সব অফার দেয়া শুরু করে, তখন বিকাশ তাদের বহুল সংখ্যক গ্রাহক ধরে রাখতে শুরু করে বিকাশে রেফার করে টাকা ইনকাম করার উপায়।

বিকাশে আয় করার সাইট এর মধ্যে রেফার করে টাকা আয় করাটা অনেক জনপ্রিয়। বিকাশ এপস এর রেফারেল লিংক শেয়ার করে টাকা আয় করতে পারবে যে কেউ।

  • আপনার বিকাশ এপস এ থাকা রেফারেল লিংক শেয়ার করুন আপনার বন্ধুদের মাঝে।
  • প্রতি রেফারেন্সে কেউ এপস ডাউনলোড করে বিকাশ একাউন্ট খুললে পেয়ে যাবেন ৫০ টাকা।
  • এরকম ১০ জনকে আপনার রেফারেল লিংক এর মাধ্যমে একাউন্ট খুলিয়ে সর্বোচ্চ ৫০০ টাকা আয় করতে পারবেন।
  • তবে অসৎ উদ্দেশ্যে টাকা আয় করতে চাইলে, এভং বিকাশ যদি তা বুঝে যায় তবে আপনার একাউন্ট একদম বন্ধ করে দিতে পারে।

এভাবে ১০ জন বন্ধুকে বিকাশে আপনার রেফারেন্সে একাউন্ট খুলিয়ে জিতে নিন ৫০০ টাকা পর্যন্ত। বিকাশে আয় করার সাইট এর মধ্যে অনেক জনপ্রিয় উপায় এটি।

 

৩। বিকাশে গেমস খেলে টাকা ইনকাম – বিকাশে আয় করার সাইট

এটি আশ্চর্য হলেও সত্য যে, এখন বিকাশে গেমস খেলে টাকা ইনকাম এর সুযোগ রয়েছে। বিকাশ এপস এ বেয়াহ কয়েকটি গেম খেলে টাকা আয় করা যায়।

  • Cut the Feuit EN গেম খেলে টাকা আয়: এই গেমস এর এন্ট্রি ফি মাত্র ২০ টাকা। এ গেমসে ৮০০ টাকা ইনকাম করতে পারবেন। ৮০০-৯০০ প্লেয়ার এর মধ্যে র‍্যাংকে ১ম স্থান অধিকার পাবেন ৮০০ টাকা। ২-৩ তম এর জন্য রয়েছে ৬০০ টাকা। ৪-৫ তম এর জন্য রয়েছে ৪০০ টাকা। ৬-১০ তম এর জন্য রয়েছে ২০০ টাকা। ১১-৫০ তম এর জন্য রয়েছে ১০০ টাকা। এবং ৫১-১৫০ তম এর জন্য রয়েছে ৫০ টাকা করে।
  • Panda Sling গেম খেলে টাকা আয়: এই গেমস এর এন্ট্রি ফি মাত্র ১৫ টাকা। এ গেমসে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। ১৫০-২৫০ প্লেয়ার এর মধ্যে র‍্যাংকে ১ম স্থান অধিকার পাবেন ৫০০ টাকা। ২-৩ তম এর জন্য রয়েছে ৪০০ টাকা। ৪-৫ তম এর জন্য রয়েছে ২০০ টাকা। ৬-১০ তম এর জন্য রয়েছে ১০০ টাকা। ১১-৫০ তম এর জন্য রয়েছে ৫০ টাকা। এবং ৫১-১০০ তম এর জন্য রয়েছে ৩০ টাকা করে।
  • Heart Attack গেম খেলে টাকা আয়: এই গেমস এর এন্ট্রি ফি ২৫ টাকা। এ গেমসে ৮০০ টাকা ইনকাম করতে পারবেন। ২৫-১০০ প্লেয়ার এর মধ্যে র‍্যাংকে ১ম স্থান অধিকার পাবেন ৮০০ টাকা। ২-৩ তম এর জন্য রয়েছে ৬০০ টাকা। ৪-৫ তম এর জন্য রয়েছে ৪০০ টাকা। ৬-১০ তম এর জন্য রয়েছে ২০০ টাকা। ১১-৫০ তম এর জন্য রয়েছে ১০০ টাকা। এবং ৫১-১০০ তম এর জন্য রয়েছে ৬০ টাকা করে।
  • Pack Rush গেম খেলে টাকা আয়: এই গেমস এর এন্ট্রি ফি মাত্র ২০ টাকা। এ গেমসে ২৫০০০ টাকা পর্যন্তও ইনকাম করতে পারবেন। র‍্যাংকে টপ ৫ স্কোরার পাবেন ২৫০০০ টাকা। সাপ্তাহিক টপ ২৫ জন স্কোরার এর জন্য রয়েছে ২৫০ টাকা। দৈনিক ৫০ জন টপ স্কোরারের জন্য রয়েছে ৫০ টাকা করে।

এভাবে বিকাশে গেমস খেলে টাকা ইনকাম করুন খুব সহজেই। এটি বিকাশে আয় করার সাইট এর মধ্যে অনেক জনপ্রিয় উপায়।

 

৪। বিকাশ ক্যাশব্যাক অফার থেকে টাকা ইনকাম – বিকাশে আয় করার সাইট

কিছুদিন পর পর বিকাশ বেশ চমৎকার চমৎকার ক্যাশব্যাক অফার দিয়ে থাকে। পে বিল, পেমেন্ট এবং মোবাইল রিচার্জের মাধ্যমে ক্যাশব্যাক অফার পেতে পারবেন।

মোবাইলে বিকাশ এপস ছাড়াও এই ক্যাশব্যাক অফার পাবেন। তবে, বিকাশ এপস এ এই ক্যাশব্যাক অফার বেশি পাবেন। কিছুদিন আগেও বিকাশ এপস ছাড়াই ৪৯ টাকা রিচার্জে ২৫ টাকা ক্যাশব্যাক দিয়েছিল বিকাশ। আবার কিছুদিন পরপরই বিকাশ এপস এ ২০ টাকা রিচার্জে ২১ টাকা ক্যাশব্যাক দেয়।

এছাড়াও বিভিন্ন পেমেন্টে ইনস্ট্যান্ট ২০% ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। তাছাড়াও পে বিলে আকর্ষণীয় অফার রয়েছে বিকাশ এপসে। এভাবে বিকাশ ক্যাশব্যাক অফার এর মাধ্যমে বিকাশে আয় করার সাইট খুঁজে পাবেন।

 

৫। বিকাশ একাউন্ট খুলে ইনকাম – বিকাশ একাউন্ট খুলে বোনাস

যারা এখনও বিকাশ একাউন্ট খুলেননি তারা বিকাশ এপস থেকে সহজেই খুলে ফেলুন বিকাশ একাউন্ট এবং দেখে নিন বিকাশে আয় করার সাইট। এপস এ একাউন্ট খুললেই পাবেন ১০০ টাকা বোনাস (স্বল্প সনয়ের জন্য)। তাছাড়া অন্যান্য অফার, ক্যাশব্যাক, ডিসকাউন্ট, রিওয়ার্ড তো আছেই।

এভাবেই, প্রতিদিন বিকাশ থেকে টাকা ইনকাম করুন, আর বেছে নিন আপনার সব পছন্দের অফার ও ক্যাশব্যাক।

বিকাশ এপ ডাউনলোড লিংক: বিকাশ এপস

 

বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম | বিকাশ থেকে টাকা ইনকাম | বিকাশে টাকা ইনকাম করার উপায়

ওপরে ৫ টি বিকাশে আয় করার সাইট অর্থাৎ বিকাশে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে আলোচনা করা হয়েছে। এই উপায়ে প্রতিদিন ৫০০ টাকা পর্যন্তও ইনকাম করতে পারবেন খুব সহজেই।

বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম এখন দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে। So, দেরি না করে এখনই শুরু করে দিন বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম।

ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো 2022। ফ্রিল্যান্সিং কি?

ব্লগিং করে কত টাকা আয় করা যায়? ব্লগিং কি? কিভাবে শিখব ২০২২

 

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app 2022 – ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে | earn money payment bkash 2022

 

হাতের স্মার্টফোন দিয়ে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেয়ার সাইটের অভাব নেই এখন। অনেক এপস রয়েছে যেখানে সহজে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নেয়া যায়। আবার এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেয়া সম্পর্কে আমার একটি পোস্টই রয়েছে।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2022

যাই হোক, টপিকটা আজকের পোস্ট রিলেটেড না হলেও, আজকাল অনলাইনে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেয়ার ব্যবস্থাও রয়েছে। আর মোবাইল দিয়ে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২২ সম্পর্কে পোস্ট আসছে শীঘ্রই।

 

আরো পড়ুন:

 

শেষকথা:

বিকাশে আয় করার সাইট এবং বিকাশে টাকা ইনকাম করার উপায় সম্পর্কিত আজকের পোস্ট এ পর্যন্তই। পরবর্তী পোস্টে আবার দেখা হবে অনলাইনে আয় করার উপায় নিয়ে অন্য কোনো পোস্টে। আসসালামু আলাইকুম।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button