অনলাইনে টাকা আয়টিপস এন্ড ট্রিকস

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2022-Paid to Click

3.8/5 - (11 votes)

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2022 নিয়ে চিন্তিত? কিংবা অনেকেই দ্বিধার মধ্যে রয়েছেন যে, আসলেই এড দেখে টাকা ইনকাম করা যায় নাকি যায় না? তাহলে সে সম্পর্কে জানতে আজকের পোস্টটি ভালোভাবে পড়ুন।

কেননা আজকের এই পোস্টটি তাদেরই জন্য যারা এড দেখে টাকা ইনকাম করতে চান। আর একইসাথে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় এমন কিছু সাইট নিয়েও আলোচনা করবো।

চেষ্টা করবো সর্বাধিক বিশ্বস্ত সাইটগুলো নিয়ে আলোচনা করার।

যেখানে থেকে সহজেই এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেয়া যায়। আর এই পোস্টেরই শেষের দিকে রয়েছে বিশেষ টিপস বা ম্যাসেজ।

 

এড দেখে টাকা ইনকাম করা যায়? Get Paid $10 to Click Ads

আপনি কি কখনও অনলাইনে টাকা ইনকাম করা শুরু করার কথা ভেবেছেন? তাহলে বর্তমানের সবচেয়ে জনপ্রিয় টাকা আয় করার মাধ্যম (গুগলে জনপ্রিয়তার দিক দিয়ে) এড দেখে টাকা ইনকাম এর কথা জেনে গিয়েছেন হয়তো।

আর হ্যাঁ, আসলেই এড দেখে টাকা ইনকাম করা যায়। যদিও সামান্য তবুও। 😁

 

এড দেখে টাকা ইনকামের প্রক্রিয়া কী | Get Paid to Click

এড দেখে টাকা ইনকামের অনেক উপায় ই তো খুঁজেছেন। কিন্তু এটি কীভাবে কাজ করে? কারো মনে প্রশ্ন জাগেনি?

এর আগে ভালোভাবে জানা প্রয়োজন পিটিসি (PTC) সম্পর্কে জানতে হবে।

‘PTC’ (Paid to click) বা ‘ক্লিক করার জন্য পারিশ্রমিক’ কী

পেইড টু ক্লিক / ক্লিকের জন্য পারিশ্রমিক হলো একটি অনলাইন বিজনেস মডেল যা ঘরে বসে অর্থ উপার্জনের লক্ষ্যে মানুষের কাছ থেকে অনলাইনে ভিজিটরস নিয়ে আসে।

PTC ওয়েবসাইট বিজ্ঞাপনদাতা এবং ভোক্তাদের মধ্যে মধ্যস্থতাকারী হিসেবে কাজ করে থাকে।

 

‘PTC’ বা এড দেখে টাকা ইনকাম কি আসলেই লাভজনক | Online Advertising Earn Money

বিজ্ঞাপনদাতা পিটিসি ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রদর্শনের জন্য কিছু অর্থ প্রদান করে এবং এই অর্থ প্রদানের একটি অংশ দর্শকদের কাছে যায় যখন সে বিজ্ঞাপনটি দেখে। এটিই মূলত পিটিসি।

অর্থাৎ, কোনো প্রতিষ্ঠান যখন কোনো বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠানের কাছে তার পণ্যের বিজ্ঞাপন দেউয়ার জন্য কিছু টাকা দেয়। তখন বিভিন্ন ওয়েবসাইটে সেই বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠান ঐ প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপন দেখায়।

পরিশেষে সবাই উপকৃত হয়। কেননা, যে ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখানো হয়েছে, সেই ওয়েবসাইটের মালিক ও কিছু পরিমাণ অর্থ পাবে যদি কোনো দর্শক ঐ বিজ্ঞাপনে ঘিরে আসে।

এবং যে বিজ্ঞাপনে যাবে সেই দর্শক, সেই প্রতিষ্ঠানের মালিকেরও লাভ হবে, যদি সেই দর্শক তার ওয়েবসাইট থেকে কিছু ক্রয় করে। এবং বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠান তো লাভবান হচ্ছেই।

এবং এমনই কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে পিটিসি বা বিজ্ঞাপনে ক্লিক করার জন্য দর্শকদের কিছু সামান্য অর্থ প্রদান করে থাকে।

মূলত এটিই এড দেখে টাকা ইনকাম করা এর প্রক্রিয়া বা ধাপসমূহ।  

এড দেখে কতো টাকা ইনকাম করা যায়?

আমি কখনই বলবো না যে, এড দেখে খুব অল্প সময়েই ২০-৩০ হাজার টাকা ইনকাম করা যায়! কেননা এড দেখে টাকা ইনকাম করে কখনই রিতীমত বড়লোক হওয়া যায় না। হয়তো আপনার অনেক মূল্যবান সময় ব্যয় করে সামান্য কিছু টাকা হাতে পেলেন।

এইজন্যই আগেই বলে রাখি যারা স্থায়ী কোনো আয়ের পথ খুঁজছেন তারা এই পন্থা এড়িয়ে চলুন। কিন্তু যারা চাইছেন যে, বিভিন্ন ওয়েবসাইটের এডে ফ্রিতে  /ট্যাবলেট/ডেস্কটপ/ল্যাপটপ)

  •  প্রয়োজন ইন্টারনেট সংযোগ
  •  আর প্রয়োজন প্রচুর ধৈর্য্য। কেননা কাজটি করতে বেশ সময়ের প্রয়োজন হবে।

এড দেখে টাকা ইনকাম 2022

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2022 এর বেশ কয়েকটি বিদেশি সাইট রয়েছে যেখানে বিশ্বস্ততার সহিত পেমেন্ট দিয়ে থাকে।

তাই চলুন সেই সকল সাইট সম্পর্কে জেনে নেয়া যাক। পাশাপাশি এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট পাওয়ার উপায় ও জানা যাক।

বিদেশি ওয়েবসাইটগুলো থেকে এড দেখে টাকা ইনকাম 2022:  

1. TimeBucks থেকে এড দেখে টাকা ইনকাম

এড দেখে টাকা ইনকাম করার সাইটগুলোর মধ্যে ২০১৪ সাল থেকে চালু হওয়া TimeBucks এর অবস্থান বেশ দৃঢ়। অনেকেই হয়তো এই সাইটটি নিয়ে আলোচনা করেনি।

কিন্তু বিশ্বস্ততা, ১৫ টিরও বেশি কাজের ক্ষেত্র, ডলার ইনকামের পরিমাণ – এসব দিক বিবেচনায় আমার কাছে সবচেয়ে ভালো মনে হয়েছে এড দেখে টাকা ইনকাম করার সাইটটি।

TimeBucks’ সাইটটিতে এড বা বিজ্ঞাপন দেখে টাকা ইনকামের পাশাপাশি সার্ভে বা জরিপ পূরণ করে টাকা ইনকাম, এপ ইনস্টল করে, ক্যাপচা (Captcha) সম্পূর্ণ করে, ১৫% রেফার কমিশন থেকেও টাকা ইনকাম করা যায়।

কেন TimeBucks থেকে টাকা ইনকাম করবো?

প্রশ্নের জবাবে বলবো – TimeBucks (টাইমবাক্স) এ রয়েছে একাধিক উপার্জনের উপায়। প্রায় ১৫ টিরও বেশি উপার্জন করার উপায় অফার করে থাকে TimeBucks. দৈনিক বোনাসের জন্য। কেননা TimeBucks প্রতিদিন একটি প্রতিযোগিতা চালিয়ে থাকে যেখানে ঐ দিনের শীর্ষ ৫ জন উপার্জনকারী পুরষ্কৃত হন।

  • রেফারেল প্রোগ্রামের মাধ্যমে আয়। জেনে খুশি হবেন যে, TimeBucks এ রেফারেল করলে ঐ ব্যবহারকারীর ইনকামের পরিমাণের ১৫% অর্থ আপনিও পেয়ে যাবেন।
  • ৬টি ভিন্ন ভিন্ন পেমেন্ট সিস্টেমের মাধ্যমে পেমেন্ট করে থাকে TimeBucks.
  • TimeBucks এর সাপোর্ট টিম খুবই দ্রুত কোনো প্রশ্নের জবাব দিয়ে থাকে।
  • সবচেয়ে সুবিধার বিষয়টি হলো, TimeBucks এ ভেরিফিকেশনের জন্য কোন আইডি, পাসপোর্ট বা কোনো প্রকার বাড়তি তথ্যের প্রয়োজন হয় না।

TimeBucks  বেশ ভালো পরিমাণে অর্থ উপার্জন করা যায়। তবে এটি বেশ জটিল একটি কাজ। তাছাড়াও ৬০ সেকেণ্ডের ইউটিউব ভিডিও দেখার মাধ্যমেও টাকা ইনকাম করা যায়।

বিভিন্ন ওয়েবসাইটে সাইন আপ, বিভিন্ন পেইজ ভিউ, ক্যাপচা সম্পন্নকরণ, টিকটক সাবমিট করে বা ফলো করে, এমনকি প্রতি ২৪ ঘণ্টায় একবার করে ফ্রি মানি রোলের মাধ্যমে ভালো ভালো প্রাইজ জিতে নিতে পারবেন। এবং এড ক্লিক করে টাকা আয় করার পদ্ধতি তো থাকছেই।

TimeBucks এ সাইন আপ

Get Paid to Click from TimeBucks, TimeBucks থেকে এড দেখে টাকা ইনকাম

 

প্রাথমিকভাবে TimeBucks এ সাইন আপ করার জন্য জিমেইল অ্যাড্রেস এবং পাসওয়ার্ড এর প্রয়োজন হবে। তবে ফেইসবুকের মাধ্যমেও সাইন আপ করে নিতে পারবেন।

একাউন্ট খোলা শেষ হয়ে গেলে ‘Earn‘ অপশন থেকে পেয়ে যাবেন বিভিন্ন টাকা ইনকামের উপায়। অর্থাৎ, ভিডিও তে ক্লিক, এড এ ক্লিক বিভিন্ন অপশন।

TimeBucks থেকে এড দেখে টাকা ইনকাম করে কোথায় পেমেন্ট নিব?

উইথড্র বা টাকা পেআউট এর জন্য সর্বনিম্ন ব্যালেন্স থাকা প্রয়োজন $১০। আর টিমেবুচক্স প্রতি বৃহস্পতিবার স্বয়ংক্রিয়ভাবে পেমেন্ট দিয়ে থাকে। আর TimeBucks এর ডলার ৬টি মাধ্যমে পেআউট করা যায়। যথা:

✪ পাইয়ার (Payeer) ✪ ব্যাংক ট্রান্সফার (Bank Transfer) ✪ এয়ারটিএম (AirTM) ✪ স্ক্রিল (Skrill) ✪ বিটকয়েন (Bitcoin) ✪ নেটএলার Neteller

উপরোক্ত ৬টি উপায়ের মধ্যে বাংলাদেশে থেকে Payeer এ একাউন্ট খুলে অথবা ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে টাকা পেমেন্ট পাওয়া যায়।

TimeBucks এ কাজের ক্ষেত্র অনেক থাকায় এড দেখে টাকা ইনকাম করার পাশাপাশি অনেকভাবেই উপার্জনটা বাড়ানো যায়। এবং আপনার উপার্জন নির্ভর করবে আপনার কাজের উপরে।

TimeBucks এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: $0.002 – $0.50
  • সর্বনিম্ন ক্যাশআউট: $১০
  • পেমেন্ট সিস্টেম: Payeer, Bitcoin, Bank Transfer ইত্যাদি।
  • পেমেন্টের সময়: ২৪ ঘণ্টার মধ্যে
  • প্রতিদিনে এড এর পরিমাণ: ৫০+
  • রেফারেল কমিশন: ১৫% পর্যন্ত।

এই ছিলো মূলত TimeBucks. চাইলে এখনি লিংকে ক্লিক করে আপনিও শুরু করতে পারেন।

TimeBucks থেকে এড দেখে টাকা ইনকাম করুন।

 

2. InboxDollars থেকে এড দেখে টাকা ইনকাম

 ২০০০ সালে প্রতিষ্ঠিত অনলাইনে টাকা ইনকামের এই সাইটটিতে রয়েছে অনলাইনে টাকা ইনকামের নানা রকম পদ্ধতি।

গুগলে র‍্যাংক পাওয়া বেশিরভাগ পোস্টেই এই সাইটটিকে লিস্টের প্রথমে রেখেছে। আমার কাছেও ব্যাক্তিগতভাবে খুব ভালো লেগেছে। তবে InboxDollars এ কাজ করতে VPN এর মাধ্যমে করতে হয়।

কেননা,  সাইটটি শুধুমাত্র USA বা আমেরিকার সার্ভারকেই অনুমতি দেয় তাদের সাইটে প্রবেশের জন্য। তো যাই হোক, Prodege LLC কোম্পানির অংশ হিসেবে (Prodege এর অধীনে অন্যান্য কোম্পানিগুলির মধ্যে রয়েছে Swagbucks, MyPoints, InboxPounds, DailyRewards এবং ShopAtHome) InboxDollars ২০০৬ সাল থেকে তার লক্ষ লক্ষ সদস্যকে $৮০ মিলিয়ন + বা ৮ কোটি টাকার উপরে অর্থ প্রদান করেছে। যা খুবই অসাধারণ একটি বিষয়!

ইনবক্স ডলার সদস্য হওয়া বিনামূল্যে – আপনাকে কেবল তার ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একবার আপনি করলে, তারপর আপনি অনলাইন ক্রিয়াকলাপ করে অতিরিক্ত অর্থ উপার্জন করেন।

যেমন: জরিপ করা, ভিডিও দেখা, বিশেষ অফারগুলি খালাস করা, এর শপিং পোর্টালের মাধ্যমে প্রধান খুচরা বিক্রেতাদের অ্যাক্সেস করা এবং আরও অনেক কিছু।

InboxDollars যেভাবে কাজ করে

ইনবক্সডলার্সের মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জনের অনেকগুলি উপায় থাকায় এটি কছুটা জটিল বলে মনে হতে পারে।

পেমেন্টের অনুরোধ বা ক্যাশআউট করার জন্য আপনার ইনবক্সডলার অ্যাকাউন্টে কমপক্ষে $15 থাকতে হবে। তবে একটি ভালো দিক হলো, বেশ কয়েকটি মাধ্যমে এই সাইটে পেমেন্ট দিয়ে থাকে।

আপনার নগদ টাকা পেতে, আপনাকে আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে হবে এবং অর্থ প্রদানের অনুরোধ করতে হবে।

TimeBucks এর মতো সপ্তাহে একদিন অর্থাৎ, বুধবার পেমেন্ট প্রক্রিয়া করা হয়। যদি আপনি চেক, উপহার কার্ড, বা প্রিপেইড ভিসায় চান, তাহলে এটি পৌঁছাতে দুই সপ্তাহ পর্যন্ত সময় লাগতে পারে।

কেন InboxDollars থেকে টাকা ইনকাম করবো?

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিন 2022 – পোস্টের এই পর্যায়ে আলোচনা করবো InboxDollars এ এড দেখে টাকা ইনকাম করার বিশেষ সুবিধাগুলো নিয়ে।

  • ইমেইল এড্রেস দিয়ে একাউন্ট রেজিষ্টার বা নিবন্ধন করার সাথে সাথে পেয়ে যাচ্ছেন $5 বোনাস।
  • টিভি দেখে বা অনলাইনে গেমস খেলেও উপার্জনের সুযোগ রয়েছে।
  • অনলাইনে সার্চের মাধ্যমেও উপার্জনের সুযোগ রয়েছে।
  • InboxDollars এর সদস্যদের এখন পর্যন্ত 80 মিলিয়ন ডলারের বেশি অর্থ প্রদান করা হয়েছে।
  • InboxDollars এ রেজিস্ট্রেশন এর জন্য কোনো অর্থ খরচ হয় না। এটি সম্পূর্ণ ফ্রি প্রোসেস।
  • এমনকি ক্যাশআউট এর সময় খুবই সামান্য অর্থ চার্জ করে থাকে।

InboxDollars থেকে টাকা ইনকাম করার উপায়

ঠিক আছে, এখন আপনার উপার্জনের সুযোগগুলিতে ফিরে আসি।

যেহেতু InboxDollars এর মাধ্যমে দেখে টাকা ইনকাম করা বা সঞ্চয় করার অনেকগুলি উপায় রয়েছে, সুতরাং, আমি কেবলমাত্র সেই পদ্ধতিগুলি বর্ণনা করতে যাচ্ছি যার জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হবে না।

এবং বিশেষ এক জরিপে দেখা গেছে InboxDollars এ এড দেখে টাকা ইনকাম সহ আরো উপায়গুলোর মাধ্যমে সাধারণ ব্যবহারের মাধ্যমে মাসে গড়ে $25 – $50 আয় করা সম্ভব হয়েছে।

তবে এর অন্যান্য উপায়গুলোর মাধ্যমে টাকা ইনকাম এর পরিমাণ আরো বাড়ানো যাবে।

  • ভিডিও দেখে ইনকাম: InboxDollars এ ছোট ছোট ভিডিও দেখার মাধ্যমে কিছু টাকা ইনকাম করা যায়। যত বেশি ভিডিও দেখা হবে তত আপনার উপার্জন বাড়িতে থাকবে। এমনকি আপনি এই উপার্জন $100 এও নিতে পারেন।

  • অনলাইন সার্ভে বা জরিপ পূরণ করে টাকা ইনকাম: এটি মূলত ইনবক্সডলার্সের মাধ্যমে অর্থ উপার্জনের অন্যতম লাভজনক উপায়।

জরিপ এর বিষয়গুলির মধ্যে রয়েছে রাজনীতি, বিজ্ঞাপন থেকে শুরু করে ইলেকট্রনিক্স, খেলাধুলা ইত্যাদি। কোম্পানি আপনাকে প্রাসঙ্গিক বিষয়বস্তুর উপর জরিপ বা সার্ভে করার সুযোগ দিবে।

  • রেফার করে ইনকাম: InboxDollars সহ অন্যান্য সকল PTC কিংবা অনলাইন আর্নিং সাইটে রেফার করেই বেশ কিছু টাকা ইনকাম করা যায়। আপনার InboxDollars এর রেফার লিংক ব্যবহার করে অন্য কাওকে রেফার করাতে পারলে, তার উপার্জনের প্রায় ৩০% আপনার একাউন্টে যুক্ত হবে।

  • অন্যান্য উপায়ে: এছাড়াও বিভিন্ন গেমস খেলে, টাস্ক পূরণ করে, InboxDollars সার্চ ইঞ্জিনের মাধ্যমে। এভাবে আপনি আপনার InboxDollars এ টাকা ইনকামের পরিমাণ পাড়াতে পারেন খুব সহজেই।

 InboxDollars এ সাইন আপ

Get Paid to Click from InboxDollars, InboxDollars থেকে এড দেখে টাকা ইনকাম

 

খুব সহজেই শুধু আপনার জিমেইল একাউন্ট এবং একটি পাসওয়ার্ড এর মাধ্যমে InboxDollars এ ফ্রি তেই একাউন্ট খোলা যায়। একই সাথে সাইন আপ বোনাস হিসেবে তো $5 থাকছেই।

InboxDollars থেকে এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট নিন

InboxDollars এ আপনার একাউন্টে প্রথমবার $15 হলে তারপর ক্যাশআউট করতে পারবেন, তবে পরবর্তীবার থেকে 10 ডলার হলেই ক্যাশআউট করতে পারবেন। এবং InboxDollars এর পেমেন্ট পেপাল (কোনো চার্জ চাড়াই), গিফট কার্ড বা ডেভিট কার্ডের মাধ্যমে নিতে পারবেন।

এই ওয়েবসাইটে আপনাকে দিবে একদম রিয়্যাল ডলার, এখানে কোনো প্রকার পয়েন্ট বা বিটকয়েন ভাঙ্গিয়ে আপনাকে নিতে হবে না।

এমনকি বাংলাদেশে পেপালে পার্সোনাল একাউন্ট খোলার কোনো রীতি এখনও চালু না হউয়ায় এই অর্থ আপনি আপনার পেওনিয়ার (Payoneer) একাউন্টে উইথড্র করতে পারবেন।

 InboxDollars এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: অজানা
  • সর্বনিম্ন ক্যাশআউট: $10 (প্রথমবার $15)
  • পেমেন্ট সিস্টেম: PayPal, Payoneer, Gift Card, Visa Card ইত্যাদি।
  • পেমেন্টের সময়: ২৪ ঘণ্টার মধ্যে
  • প্রতিদিনে এড এর পরিমাণ: অজানা
  • রেফারেল কমিশন: ২৫-৩০% পর্যন্তও
  • InboxDollars এ কাজ করতে করতে অবশ্যই VPN কানেক্ট দিয়ে নিতে হবে।

অন্যথায় তাদের সার্ভারে প্রবেশই করা যাবে না।

ফ্রিতে ভালো VPN ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন। (Turbo VPN – Free vpn server)

InboxDollars থেকে এড দেখে টাকা ইনকাম করুন।

 

3. NeoBux থেকে এড দেখে টাকা ইনকাম

NeoBux অনেক জনপ্রিয় এবং প্রাচীনতম PTC বা Paid To Click সাইটগুলির মধ্যে একটি এবং বছরের পর বছর ধরে প্রকৃত অর্থ প্রদান করে আসছে। এখানে মূলত এড দেখে টাকা ইনকাম করা যায়।

Bux পিটিসি সাইট হওয়ায় এই সাইটটি তার সদস্যদের লক্ষ লক্ষ ডলার প্রদান করে এসেছে। এই সাইটটি কাজের জন্য চমৎকার বোনাসও প্রদান করে।

Get Paid to Click from Neobux, Neobux থেকে এড দেখে টাকা ইনকাম

Clixsense, InboxDollars, TimeBucks মতো, NeoBux এও একটি আলাদা অফার প্যানেল রয়েছে যেখানে আপনি নগদ অর্থের জন্য বিভিন্ন ধরণের কাজ পেয়ে যেতে পারেন।

মূলত দ্রুত পেমেন্ট এবং বিশ্বস্ততার দিক দিয়ে এর অবস্থান অনেক উপরে। নিওবাক্স বিভিন্ন ধরণের টাস্ক পূরণের পাশাপাশি রেফারেল এর জন্যও অর্থ প্রদান করে থাকে।

যদিও এটি একটি বৈধ সাইট, তবুও আমি NeoBux এ বিনিয়োগ করার পরামর্শ দিই না। আমি আপনাকে নিওবক্সে বিনিয়োগ না করার জন্য কঠোরভাবে সুপারিশ করছি।

Neobux এ সর্বনিম্ন নগদ $ 2 দিয়ে থাকে এবং তারা Skrill এবং Neteller এর মাধ্যমে অর্থ প্রদান করে।

NeoBux এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: $0.001 – $0.01
  • সর্বনিম্ন ক্যাশআউট: $2
  • পেমেন্ট সিস্টেম: Payza, Skrill, Neteller
  • প্রতি রেফার ক্লিক: $0.005
  • পেমেন্টের সময়: ২৪ ঘণ্টার মধ্যে
  • প্রতিদিনে এড এর পরিমাণ: ২৫+
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য
  • NeoBux ব্যবহারকারীর সংখ্যা: ৫ মিলিয়ন+

NeoBux থেকে এড দেখে টাকা ইনকাম করুন

 

4. SwagBucks থেকে এড দেখে টাকা ইনকাম

এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিন – পোস্টটির এ পর্যায়ে আলোচনা করবো অন্যতম PTC সাইট SwagBucks সম্পর্কে।

এটি অনেক বিশ্বস্ত একটি সাইট এবং দ্রুত অর্থ প্রদানকারী PTC সাইটগুলোর মধ্যেও এটি অন্যতম একটি এড দেখে টাকা ইনকাম করার সাইট।

কেন SwagBucks থেকে টাকা ইনকাম করবো?

SwagBucks তার ব্যবহারকারীদের এ পর্যন্ত 551,589,936 ইউ এস ডলার অর্থ প্রদান করেছে এবং অন্য সকল PTC সাইটগুলোর চেয়ে দ্রুতই পেমেন্ট প্রদান করে থাকে এই সাইট।

মূলত ১০০% নিশ্চিচভাবে পেমেন্টের কারণে এবং এর বিশ্বস্ততার জন্য এখানে কাজ ক্রতে পারেন।

SwagBucks থেকে টাকা ইনকাম করার উপায়

Swagbucks থেকে টাকা ইনকামের উপায়গুলো হলো:

  • এড ক্লিক করে টাকা ইনকাম
  • অনলাইনে কেনাকাটা করে টাকা ইনকাম
  • জরিপ পূরণ করে টাকা ইনকাম
  • ভিডিও দেখ টাকা ইনকাম
  • বিভিন্ন অফারের মাধ্যমে টাকা ইনকাম
  • গেমস খেলে টাকা ইনকাম

এছাড়াও প্রায় ২০ টির মতো উপায় রয়েছে SwagBucks থেকে টাকা ইনকামের জন্য।

SwagBucks থেকে এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট নিন

SwagBucks থেকে টাকা ইনকাম করে পেমেন্ট নিতে পারেন আপনার ‘পেপাল’ একাউন্টে। এবং সর্বনিম্ন ক্যাশআউট এর জন্য প্রয়োজনীয় ব্যালেন্সের পরিমাণ ৩ ডলার।

এই সাইট মাঝে মাঝেই ৫% পর্যন্ত ক্যাশ-ব্যাক অফার প্রদান করে থাকে। এই উপার্জনগুলি আপনি খুব দ্রুতই উপহার কার্ডে বা পেপাল এ নিতে পারেন। (আপনার উপার্জনগুলি মূলত পয়েন্ট হিসেবে জমা হবে, যাকে SB বলা হয়)

SwagBucks এ সাইন আপ

Get Paid to Click from SwagBucks

 

SwagBucks এ একাউন্ট খোলার পদ্ধতি খুবই সহজ এবং এই প্রক্রিয়া সম্পূর্ণ ফ্রি।

জিমেইল একাউন্ট এবং পাসওয়ার্ড এর মাধ্যমে এখানে একাউন্ট খোলা যায়। এমনকি আপনার ফেইসবুক একাউন্ট এর মাধ্যমেও সাইনআপ করতে পারবেন।

SwagBucks এর সারসংক্ষেপ:

  • এড ক্লিক রেট: অজানা
  • সর্বনিম্ন ক্যাশআউট: $3
  • পেমেন্ট সিস্টেম: Paypal, Gift Card
  • পেমেন্টের সময়: ২৪ ঘণ্টার মধ্যে
  • প্রতিদিনে এড এর পরিমাণ: প্রতিটি ক্যাটাগরিতে প্রায় ১৫-২০ টি
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য

SwagBucks থেকে এড দেখে টাকা ইনকাম করুন

 

5. ClixSense (Ysense) থেকে এড দেখে টাকা ইনকাম

এড দেখে টাকা ইনকাম করা যায় এমন সাইটগুলোর মধ্যে আজ পর্যন্ত প্রায় ৩৩ মিলিয়ন ইউ এস ডলার অর্থ প্রদানকারী অনলাইন প্রতিষ্ঠান হলো ClixSense (Ysense).

মূলত এড দেখে ClixSense (Ysense) থেকে টাকা ইনকাম করা যায়। এছাড়াও সার্ভে বা জরিপ পূরণ করেও এখান থেকে ডলার ইনকাম করা যায়।

আর অনলাইনে জরিপ পূরণ করে টাকা ইনকাম সাইটগুলোর মধ্যে অন্যতম বিশ্বস্ত সাইট ClixSense (Ysense) এবং NeoBux. এই দুটি সাইটের পেমেন্ট এক্সপেরিয়েন্স খুবই ভালো। এর বেশ কিছু ইউজার এর কাছ থেকে জানা গেসে।

এড দেখে টাকা ইনকাম করা, জরিপ পূরণ করে টাকা ইনকাম করা ছাড়াও বিভিন্ন বোনাস এর মাধ্যমে এবং বিভিন্ন টাস্ক পূরণ করেও টাকা ইনকাম করা যায়।

এমনকি রেফার করেও অনেক টাকা ইনকাম করা যায়। রেফার করে প্রায় ৩০% এর ও বেশি পরিমাণ হারে অর্থ পেয়ে যাবেন।

অফার সম্পন্ন করে টাকা ইনকাম করার ও কিছু উপায় রয়েছে এখানে।

ClixSense থেকে এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট নিন

অতি সহজেই পেওনিয়ার একাউন্টে আপনার উপার্জন নিয়ে নিতে পারবেন। পেওনিয়ার ছাড়াও স্ক্রিল, ট্যাংগো কার্ড, এমনকি চেক এর মাধ্যমেও পেমেন্ট দিয়ে থাকে।

এবং সর্বনিম্ন ক্যাশআউট এর পরিমাণ ৬ ডলার।

 ClixSense এ সাইন আপ

Get Paid to Click from Ysense

এখানেও অন্যান্য সাইটের মতো জিমেইল এড্রেস এবং একটি পাসওয়ার্ড এর মাধ্যমে একাউন্ট খোলা যায়।

ClixSense এর সারসংক্ষেপ:

  • এড ক্লিক রেট: অজানা
  • সর্বনিম্ন ক্যাশআউট: $6
  • পেমেন্ট সিস্টেম: Payoneer, Skrill, Tango Card, Check
  • পেমেন্টের সময়: ৪৮ ঘণ্টার মধ্যে
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য
  • রেফারেল কমিশন: ৩০%
  • ClixSense এ প্রদান করা অর্থের পরিমাণ: $৩৩ মিলিয়ন+

ClixSense থেকে এড দেখে টাকা ইনকাম করুন

 

6. Star-Clicks থেকে এড দেখে টাকা ইনকাম

২০০৮ সালে প্রতিষ্ঠিত Star-Clicks সাইট এড দেখে টাকা ইনকামের আমার দেখা এড দেখে টাকা ইনকাম করার সাইটগুলোর মধ্যে সবচেয়ে ইউজার ফ্রেন্ডলি এবং বেশ বিশ্বস্ত।

স্টার-ক্লিক একটি আয়ের বৈধ উৎস এবং সারা বিশ্ব থেকে অনেক ব্যক্তি এই মুহূর্তে Star-Clicks প্ল্যাটফর্মে কিছু নগদ অর্থ উপার্জন করছেন। তাই কোন অবৈধ কর্মকাণ্ডে নিজেকে জড়িত করার বিষয়ে চিন্তা নেই।

আর এতে কোনো স্ক্যাম নেই। সম্পূর্ণ ট্রাস্টেড সাইট। Star-Clicks থেকে টাকা ইনকাম করার উপায়

স্টার-ক্লিক থেকে উপার্জন হচ্ছে বিজ্ঞাপন এবং রেফারেল দেখার মাধ্যমেই। বিজ্ঞাপনগুলি প্রতি 24 ঘন্টায়ই সরবরাহ করা হয়।

এটি সবচেয়ে প্রাসঙ্গিক প্রশ্ন “আমি স্টার ক্লিকে কতটা উপার্জন করতে পারি”?

উত্তরটি খুবই সহজ। এটা নির্ভর করে আপনি কতটুকু সময় করতে ইচ্ছুক তার উপর নির্ভর করে।

কিন্তু Star থেকে আপনি যে সদস্যপদ স্তরে আছেন তার উপর নির্ভর করে সর্বনিম্ন দৈনিক উপার্জন নির্ভর করবে।

রৌপ্য সদস্য হিসাবে, আপনি বেশি উপার্জন করতে পারবেন না এবং সর্বাধিক দৈনিক উপার্জন হবে $0.11 এবং ন্যূনতম উত্তোলনের পরিমাণ $2।

যদি আপনি বিটকয়েন বা পেপাল অ্যাকাউন্টে অটো পে ব্যবহার করেন। এই দুটি বিকল্প রৌপ্য সদস্যের জন্য উপলব্ধ যা সম্পূর্ণই বিনামূল্যে।

ব্যাঙ্ক ট্রান্সফার, ক্রেডিট কার্ড বা ওয়েস্টার্ন ইউনিয়নের মতো অন্যান্য পেমেন্ট অপশন ব্যবহার করতে হলে ন্যূনতম 50 ডলারের প্রয়োজন।

যদি আপনি একজন রৌপ্য সদস্য হন তাহলে বিটকয়েন বা পেপালের মাধ্যমে আপনার অর্থ $2+ এর বেশি হলে ক্যাশআউটের জন্য অটোপে ব্যবহার করুন।

পেমেন্ট সাপ্তাহিক ভিত্তিতে সাধারণত শনিবার এবং রবিবারে প্রদান করা হয়।

প্ল্যাটফর্মে আরও উপার্জন করার জন্য আপনাকে স্বর্ণ পদকে উত্তির্ন হতে হবে।

কিন্তু স্টার-ক্লিকে উপলব্ধ যেকোনো পেমেন্ট পদ্ধতির মাধ্যমে আপনার অ্যাকাউন্টে সরাসরি অর্থায়ন করে আপনার অ্যাকাউন্ট আপগ্রেড করার বিকল্প রয়েছে।

আপগ্রেড করার জন্য দুটি বিকল্প পাওয়া যায়, স্বর্ণ বা প্লাটিনাম সদস্যপদ স্তর।

তবে হ্যাঁ, আপনি ওয়েবসাইট বা রেফারেল প্রোগ্রামে এইচটিএমএল বিজ্ঞাপনের মতো কিছু অতিরিক্ত কৌশল দিয়ে মাসে 200 ডলারের মতোও স্টার-ক্লিক করে অর্থ উপার্জন করতে পারেবেন।

Star-Clicks থেকে এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট নিন

স্টার-ক্লিক এর সবচেয়ে ভালো দিক হলো এর পেমেন্ট পদ্ধতি। কারণ এটি বেশ কিছু পেমেন্ট পদ্ধতিতে দিয়ে থাকে যা সবার জন্যই সুবিধাজনক।

স্টারক্লিক পেপাল (PayPal), ব্যাংক ট্রান্সফার (Bank Transfer) বা ওয়্যার ট্রান্সফার, বিটকয়েন (Bitcoin) এবং ওয়েস্টার্ন ইউনিয়নের মত পেমেন্ট পদ্ধতি সমর্থন করে।

সুতরাং আপনি সহজেই আপনার টাকা তুলতে পারবেন এবং এটা জেনে রাখা ভালো যে সমস্ত পেমেন্ট পদ্ধতি এক সপ্তাহের মধ্যে প্রক্রিয়া করা হয় যা কিছুটা ধীর কিন্তু আপনাকে অবশ্যই পেমেন্ট দিয়ে দিবে। এতে কোনো সন্দেহ নেই।

স্টারক্লিক রূপালী সদস্য হিসাবে স্বয়ংক্রিয় অর্থ প্রদানকেও সমর্থন করে।

আপনি 10 ডলারের মতো একটি পরিমাণ সীমা সেট করলে তা স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে পেমেন্ট করা হবে।

Star-Clicks এ সাইন আপ

কিভাবে starclick.com এ সাইন আপ করবেন?

স্টার-ক্লিক-এ সাইন আপ করার পদ্ধতিটি খুব সহজ। এর জন্য আপনার যা যা প্রয়োজন তা হলো – আপনার জিমেইল অ্যাকাউন্টের ঠিকানা, পাসওয়ার্ড, যাচাইকরণের জন্য ফোন নম্বর এবং কিছু অতিরিক্ত বিবরণ।

যখন আপনি সাইন আপ করতে চান, তখন আপনাকে জিজ্ঞাসা করা হবে আপনি প্রকাশক বা বিজ্ঞাপনদাতা হিসেবে সাইন আপ করতে চান কিনা। আপনি যদি অনলাইনে অর্থ উপার্জন করতে চান তাহলে আপনি একজন প্রকাশক হিসেবে সাইন আপ করুন এবং যদি আপনি আপনার ওয়েবসাইটের বিজ্ঞাপন দিতে চান তাহলে বিজ্ঞাপনদাতা হিসেবে সাইন আপ করুন।

Star-Clicks এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: অজানা
  • সর্বনিম্ন ক্যাশআউট: $6
  • পেমেন্ট সিস্টেম: PayPal, Bank Transfer বা ware transfer, Bitcoin এবং Western union
  • পেমেন্টের সময়: ১ সপ্তাহের মধ্যেই (পেমেন্ট দিবেই)
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য
  • রেফারেল কমিশন: $0.08 প্রতি সাইনআপ

Star-Clicks থেকে এড দেখে টাকা ইনকাম করুন

 

7. Paidverts  থেকে এড দেখে টাকা ইনকাম

২০০৬ সাল থেকে চলে আসা এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট পাওয়ার সাইটগুলোর মধ্যে Paidverts ও একটি।

Paidverts থেকে ব্যবহারকারীরা হাজার ডলারের মতোও ইনকাম করতে পারে শুধুমাত্র এড দেখে এবং তাদের সাইট প্রোমোটিং এর মাধ্যমে। এখানে অন্যান্য আনুষাঙ্গিক কিছু কাজও রয়েছে।

যেমন: গেমস খেলে টাকা ইনকাম, রেফার করে কমিশন হিসেবে প্রায় ১০% হারে ইনকাম, পয়েন্ট জিতে ইনকাম ইত্যাদি।

Paidverts এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: $0.0001 – $5
  • সর্বনিম্ন ক্যাশআউট: $2
  • পেমেন্ট সিস্টেম: Payeer, Payza, Perfect Money, Okpay, Bitcoin, Webmoney, AdvCash
  • পেমেন্টের সময়: ২৪ ঘণ্টার মধ্যে
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য
  • প্রতিদিনে এড এর পরিমাণ: ১৫+
  • রেফারেল কমিশন: ১০%
  • Paidverts ব্যবহারকারী: ২.৫ মিলিয়ন প্রায়

 

Paidverts থেকে এড দেখে টাকা ইনকাম করুন। (আপাতত সাইটটি বন্ধ রয়েছে।)

 

8. Scarlet Clicks

Scarlet Clicks হলো সাধারণত এক ধরণের PTC সাইট, যেখানে এড দেখে টাকা ইনকাম করা যায়।

আবার, ScarletGrids, PTC Wall এর মতো কিছু টাকা ইনকামের উপায় রয়েছে এখানে। গড়ে দিনে প্রায় $০.২ ইনকাম করে থাকে সাধারণ ব্যবহারকারীরা।

Scarlet Clicks এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: $0.0005 – $0.01
  • সর্বনিম্ন ক্যাশআউট: $2
  • পেমেন্ট সিস্টেম: Bitcoin, LTC, Payza, Skrill, Perfect Money
  • পেমেন্টের সময়: ৩ দিনের মধ্যে
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য
  • রেফারেল কমিশন: ১০% পর্যন্ত
  • প্রতিদিনে এড এর পরিমাণ: ৩০+

Scarlet-Clicks থেকে এড দেখে টাকা ইনকাম করুন।

 

9. GPT Planet

গত ৫ বছর আগে থেকে শুরু হওয়া GPT Planet থেকে এড দেখে টাকা ইনকাম করা, রেফার করে টাকা ইনকাম করা এবং কিছু টাস্ক পূরণ করেও টাকা ইনকাম করা যায়। GPT Planet এ আপনি শুধুমাত্র এড ক্লিক এর বিনিময়েই প্রতি এড ক্লিকে ০.০১ ডলার করেও পেয়ে যেতে পারেন। এবং Scarlet Clicks এবং GPT Planet এর এডমিন বা প্রতিষ্ঠাতা একজনই।

GPT Planet এর সারসংক্ষেপ

  • এড ক্লিক রেট: $0.001 – $0.01
  • সর্বনিম্ন ক্যাশআউট: $1
  • পেমেন্ট সিস্টেম: Bitcoin, LTC, Payza, Skrill, Perfect Money
  • পেমেন্টের সময়: ৭২ ঘণ্টার মধ্যে
  • সর্বোচ্চ রেফার: অসংখ্য
  • রেফারেল কমিশন: ১০০% পর্যন্তও
  • প্রতিদিনে এড এর পরিমাণ: ৩০+
  • GPT Planet ব্যবহারকারী সংখ্যা: ৫০৩৮৯০+

GPT Planet থেকে এড দেখে টাকা ইনকাম করুন।


 

এড দেখে টাকা ইনকাম করে কিভাবে পেমেন্ট নিব 2022

এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিন 2022 এর পোস্ট পড়তে এসে বিদেশি সাইটগুলো থেকে এড দেখে টাকা ইনকাম করার পদ্ধতি নিয়ে বকবক করেই গেলাম। তবে ধৈর্য্যহারা হবেন না। কেননা, যে সাইটগুলোত নিয়ে উপরে আলোচনা হয়েছে, সেই ৮ টি সাইটে খুব বিশ্বস্ততার সহিত পেমেন্ট দেওয়া হয়। আপনারা চাইলে খুব সহলেই এখান থেকে ইনকাম শুরু করতে পারেন। আর পেপাল বা পেয়ার অথবা পাইওনিয়ার এর একাউন্ট নিয়ে চিন্তা করছেন? খুব সহজ। বাংলাদেশ থেকে পেপাল এর একাউন্ট খুলতে Expertbd এর এই পোস্টে ঘুরে আসতে পারেন

পেয়ার এ একাউন্ট খুলতে চাইলে কষ্ট করে ইউটিউবে গিয়ে সার্চ করুন, অসংখ্য উপায় পেয়ে যাবেন। বিটকয়েনর সমাধানের জন্য রয়েছে Trust Wallet. চাইলে এপসটি ডাউনলোড করে এখানে বিটকয়েন নিতে পারেন। তাছাড়াও, বিশ্বস্ত যায়গায় ডলার বাই-সেলের বিষয়টি তো থাকছেই।

 

এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিন 2022

এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিন 2022 – পোস্টে এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া নিয়ে আলোচনা না করলে তা খুবই অপ্রাসঙ্গিক হয়ে যায়। তাই কিছু কথা বলে যাই।

আসলে এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় এমন ওয়েবসাইট আছে কী?

আছে। অবশ্যই আছে।

CoinPayu, PointClub সহ কিছু সাইটে এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট দেয় অথবা ঐ সাতোশি আকারে দেয় কিংবা বিটকয়েন এর মাধ্যমে তা ট্রাস্টেড বাই-সেল প্রোসেসের মাধ্যমে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

এ ব্যাপারে যেকোনো প্রশ্ন থাকলে দয়া করে কমেন্ট করুন।

তবে একটি একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে একটি সতর্কবার্তা দিতে পারি, বাংলাদেশি যে এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট এর সাইটেই কাজ করুন না কেন।

তার আগে সেই সাইটের কোনো ব্যবহারকারী থেকে এর পেমেন্ট সম্পর্কে নিশ্চিত হয়ে নিন। কেননা বাংলাদেশের অনেক সাইটেই স্ক্যাম পাওয়া গেসে।

So, এর দায়ভার আমাদের নয়।

তবে যেকোনো সাইটের বিষয়ে বা যেকোনো একাউন্ট খোলার বিষয়ে নির্দিধায় কমেন্টে বা কন্টাক্ট ফর্মে কিংবা জিমেইলে অথবা ফেইসবুক ম্যাসেঞ্জারে প্রশ্ন করবেন। আমি সাথে সাথে উত্তর দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 

বিশেষ টিপস বা ম্যাসেজ:

অনেকবার বলেছি। আবারও বলছি যে, এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট কখনই স্থায়ী কোনো টাকা ইনকাম করার পদ্ধতি হতে পারে না। কিংবা হয়তো আকাঙ্ক্ষিত টাকা ইনকামও করতে পারবেন না, পরিশ্রম অনুযায়ী।আর এড দেখে টাকা ইনকাম ই যদি টাকা ইনকামের সবচেয়ে ভালো উপায় হতো, তাহলে আমাদের মতো ব্লগারেরা এতো কষ্ট করে পোস্টগুলো লেখতো না। তাই টিপস হিসেবে বলতে পারি, যারা শুধুমাত্র শখের বসে কিছু টাকা ইনকাম করতে চান তারাই এই পন্থা অবলম্বন করুন। আর যারা স্থায়ী অনলাইনে টাকা ইনকামের উপায় খুজছেন, তারা সময় নিয়ে কিছু করুন। যেমন: ইউটিবিং বা ব্লগিং কিংবা ফ্রিল্যান্সিং করে স্থায়ীভাবে টাকা ইনকাম করা শিখুন। এতে করে জালিয়াতির কোনো সুযোগ নেই। এবং দীর্ঘস্থায়ী অনলাইনে টাকা ইনকামের উপায়ও হবে।অনলাইনে টাকা ইনকামের আরো উপায়সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন টিপস পেতে নিচের লিংগুলোতে ঘুরে আসতে পারেন। আরো পড়ুন:

 

শেষকথা:

এড দেখে টাকা ইনকাম করার ইচ্ছা থাকলে দেরি না করে কাজে লেগে পড়ুন। আর এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2022 পোস্টটি ভালো লাগলে আরো কিছু পোস্ট ঘুরে দেখতে পারেন। ধন্যবাদ।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 2022, এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট, paid to click, get paid $10 to click ads, get paid to click, online advertising earn money, get paid $1 per click

Leave a Reply

Your email address will not be published.

Back to top button